শনিবার ২২ সেপ্টেম্বর, ২০১৮

না.গঞ্জে ৯০ হাজার পিছ ইয়াবা উদ্ধার, আটক ৪

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থেকে পৃথক অভিযান চালিয়ে ৯০ হাজার পিছ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হচ্ছে-আজিজুল ইসলাম, রহিম উল্লাহ, সোহেল ও আরব শাহ্।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা চেকপোস্ট এলাকায় যানবাহনে তল্লাশিকালে আজিজুলকে ৭০ হাজার পিছ ইয়াবাসহ আটক করা হয়। সে কক্সবাজার থেকে ইয়াবার চালানটি নিয়ে রাজধানীর যাত্রাবাড়ির উদ্দেশ্যে পাচারের উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় ফতুল্লা থানা পুলিশ তাকে আটকের পর তল্লাশি করে তার সাথে থাকা ইয়াবা জব্দ করে। আজিজুল ইসলাম কক্সবাজার জেলার লেঙ্গুরবিল এলাকার বাসিন্দা।

অপরদিকে রাত সাড়ে আটটায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় একটি পেট্রোল পাম্প থেকে তিন মাদক ব্যবসায়ী রহিম উল্লাহ, সোহেল ও আরব শাহ্ কে আটক করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ২০ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট। আটককৃত এই তিন মাদক ব্যবসায়ী সিদ্ধিরগঞ্জের ভু্ইগড় এলাকার বাসিন্দা।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর তাদের সহযোগীদের গ্রেফতার এবং আরো ইয়াবা উদ্ধারের উদ্দেশ্যে পুলিশ অভিযানে বের হয়েছে। আটককৃত চার মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ