বৃহস্পতিবার ০২ জুলাই, ২০২০

না’গঞ্জে ২৪ ঘন্টায় শনাক্ত ৫৩, মোট আক্রান্ত ৪১২৭ জন

সোমবার, ১৫ জুন ২০২০, ১৩:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৫৩ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৪ হাজার ১২৭ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৯৬ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই।
 
সোমবার (১৫ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।
 
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৬ জন ও আক্রান্ত ১ হাজার ৪৭৯ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২০ জন ও আক্রান্ত ১ হাজার ৭০ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১২৩ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৩৮১ ও মারা গেছেন ২ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৩৫১ ও মারা গেছেন ১২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৭২৩ জন আক্রান্ত।
 
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ১৯ হাজার ৩৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৩৬ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৫ হাজার৮৩৯, সদর উপজেলায় ৩ হাজার ৯০৯, বন্দরে ৮৫৬, আড়াইহাজারে ১ হাজার ৮৯১, সোনারগাঁয়ে ১ হাজার ৪৮৩, রূপগঞ্জে ৫ হাজার ৩৩০ জনের।
 
জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১ হাজার ৭৯৭ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৯৩২ জন, সদর উপজেলার ৪৭১ জন, রূপগঞ্জের ১৯২ জন ও আড়াইহাজারের ১১৯ জন, বন্দরের ৩০ ও সোনারগাঁয়ের ৫৩ জন।
সব খবর
নগর বিভাগের সর্বশেষ