বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০

না’গঞ্জে ২৪ ঘন্টায় শনাক্ত আরো ৬৭, মোট ৩৮৩৮

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০, ১৩:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৬৭ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৩ হাজার ৮৩৮ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৯৩ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই।

বৃহস্পতিবার (১১ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৪ জন ও আক্রান্ত ১ হাজার ৩৯৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২০ জন ও আক্রান্ত ১ হাজার ২০ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১১৯ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৩৩৩ ও মারা গেছেন ২ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৩২৭ ও মারা গেছেন ১২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৬৪২ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ১৭ হাজার ৬২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৬৯ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৫ হাজার২৮১, সদর উপজেলায় ৩ হাজার ৫০২, বন্দরে ৭৬৪, আড়াইহাজারে ১ হাজার ৭৩৭, সোনারগাঁয়ে ১ হাজার ৩৫১, রূপগঞ্জে ৪ হাজার ৬৭৩ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১ হাজার ৩১২ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৬০০ জন, সদর উপজেলার ৩৬৫ জন, রূপগঞ্জের ১৯২ জন ও আড়াইহাজারের ১০২ জন, বন্দরের ২১ ও সোনারগাঁয়ের ৩২ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ