মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জে ১০৩ টাকায় পুলিশে চাকরির সুযোগ

শনিবার, ১৫ জুন ২০১৯, ১৯:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রতারক চক্র এবং দালালের হাত থেকে হয়রানিমুক্ত স্বচ্ছ নিয়োগর লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলায় পুলিশ কনস্টেবলে চাকরি প্রত্যাশীদের আহ্বান জানিয়েছেন জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ। দুর্নীতিমুক্ত স্বচ্ছ প্রক্রিয়ায় বাংলাদেশ পুলিশে ট্রেইনী রিক্রুট কনস্টেবল (নারী-পুরুষ) পদে নিয়োগ দিতে মাত্র একশ’ তিন টাকায় চাকুরির সুযোগ দিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ বদ্ধপরিকর।

শনিবার (১৫ জুন) দুপুর ১টায় চাষাড়া শহীদ মিনারে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা পুলিশের ঈদ পরবর্তী আইন শৃংখলা পরিস্থিতি বিষয়ে প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, ‘পুলিশ কনস্টেবল নিয়োগের ব্যাপারে আমি অত্যন্ত কঠোর। কোন দালাল, সিন্ডিকেট চক্র, কোন পুলিশ সদস্য, কোন ভায়া বা মিডিয়ার মাধ্যমে প্রতারিত হবেন না। শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পন্ন করা হবে।’
পুলিশ সুপার আরো বলেন, ‘পুলিশ কনস্টেবল নিয়োগে কোনো আর্থিক লেনদেন করবেন না। পুলিশ কনস্টেবল পদে ভর্তি হতে কোন টাকা লাগবেনা। কোন দালাল বা সিন্ডিকেট চক্র বা কোন পুলিশ সদস্য বা কোন ভায়া বা মিডিয়া কর্তৃক নিয়োগের ব্যাপারে কোনো আর্থিক লেনদেন বিষয়ে তথ্য থাকলে আমাকে অবহিত করবেন। আমি তাৎক্ষণিকভাবে তাদের গ্রেফতার করব।’

আগামী ২৪ শে জুন জেলা পুলিশ লাইনস্ মাঠে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে সরাসরি পুরুষ ও মহিলা নিয়োগ করা হবে। ১শ` টাকার ট্রেজারী চালান ও ৩ টাকা মূল্যের কনস্টেবল ভর্তি ফরম নিয়ে উল্লেখিত তারিখে প্রার্থীদের উপস্থিত থাকার আহ্বান জানান পুলিশ সুপার।

প্রসঙ্গত, আগামী ২৪ জুন সকাল ৬টা থেকে জেলা পুলিশ লাইন্স মাঠে শুরু হবে ভর্তি কার্যক্রম। ১৮ থেকে ২১ বছর বয়সী অবিবাহিত সকল নারী-পুরুষ এতে অংশগ্রহণ করতে পারবে। তবে উচ্চতার ক্ষেত্রে কিছু বাধ্যবাধকতা রয়েছে। পুরুষদের ক্ষেক্রে ৫ ফুট ৬ ইঞ্চ ও নারীদের ক্ষেত্রে ৫ ফুট ৪ ইঞ্চ উচ্চতা সম্পূর্ণ হতে হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ