শনিবার ০৮ আগস্ট, ২০২০

না’গঞ্জে ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত, ব্যাংক লকডাউন

মঙ্গলবার, ১২ মে ২০২০, ২২:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সোনালী ব্যাংক শাখার এক জ্যেষ্ঠ কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপসর্গ থাকায় ব্যাংকের আরও দুই কর্মকর্তার নমুনা সংগ্রহ করা হয়েছে। লকডাউন করে দেওয়া হয়েছে ব্যাংক ভবনটি।

মঙ্গলবার (১২ মে) সোনারগাঁ উদ্ভবগঞ্জ কুশিয়ারা মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত সোনালী ব্যাংক সোনারগাঁ শাখাটি ১৪ দিনের জন্য লকডাউন করে উপজেলা প্রশাসন। ওইদিনই ব্যাংক কর্মকর্তার করোনার বিষয়টি শনাক্ত হয়।

সোনালী ব্যাংক সোনারগাঁ শাখার ব্যবস্থাপক মতিউর রহমান জানান, দু’দিন আগে ব্যাংকের এক জ্যেষ্ঠ কর্মকর্তার করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। মঙ্গলবার পরীক্ষার রিপোর্টে তার করোনা শনাক্ত হয়। এছাড়া করোনা উপসর্গ থাকায় আরও দুইজন দুই কর্মকর্তার নমুনা সংগ্রহ করা হয়। আশঙ্কা করা হচ্ছে ব্যাংকের অন্যান্য স্টাফদের মধ্যে সংক্রমন থাকতে পারে।

এ অবস্থায় ব্যাংকের কার্যক্রম চালু থাকলে সেবা নিতে আসা গ্রাহকরাও করোনায় আক্রান্ত হতে পারে। সেজন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের নির্দেশে বুধবার থেকে আগামী ১৪ দিন পর্যন্ত ব্যাংকটিকে লকডাউন ঘোষনা করা হয়েছে।
এ বিষয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, ‘ব্যাংকের একজন সিনিয়র কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। আরও দুই কর্মকর্তার নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়েছে। এছাড়া পুরো ব্যাংক ১৪ দিনের জন্য লকডাউন করা হয়েছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ