শনিবার ০৪ এপ্রিল, ২০২০

না’গঞ্জে দুই পরীক্ষার্থী বহিস্কার, অনুপস্থিত ১৪১

মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে এসএসসি ও সমমানের পরীক্ষার পঞ্চম দিনে নকল করার অপরাধে দুই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। অনুপস্থিত ছিল ১৪১ জন শিক্ষার্থী।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে আড়াইহাজার উপজেলার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে নকল করার অপরাধে এসএসসি’র দুই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়। এদিন এসএসসি ও দাখিলের গণিত ও ভোকেশনালে পদার্থ বিজ্ঞান বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষাতেই সবচেয়ে বেশি পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার (শিক্ষা শাখা) সানজিদা আক্তার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। তথ্যমতে, নারায়ণগঞ্জ জেলার ৪৪ কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৩৩ হাজার ২২৯ জন। আজ এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করে ৩৩ হাজার ৮৮ জন পরীক্ষার্থী এবং অনুপস্থিত ছিল ১৪১ জন পরীক্ষার্থী।

পরীক্ষায় এসএসসির মোট পরীক্ষার্থী ২৯ হাজার ৩৯৩ জন। যার মধ্যে উপস্থিত ছিলো ২৯ হাজার ২৭১ জন এবং অনুপস্থিত ছিলো ১২২ জন পরীক্ষার্থী। দাখিলে মোট পরীক্ষার্থী ২ হাজার ৪৭৬ জন। যার মধ্যে উপস্থিত ছিলো ২ হাজার ৪৬৬ জন এবং অনুপস্থিত ছিলো ১০ জন পরীক্ষার্থী। ভোকেশনালে মোট পরীক্ষার্থী ১ হাজার ৩৬০ জন। যার মধ্যে উপস্থিত ছিলো ১ হাজার ৩৫১ জন এবং অনুপস্থিত ছিলো ৯ জন পরীক্ষার্থী।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ