সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯

না.গঞ্জে তিন দিন বিদ্যুৎ না থাকার বিষয়টি গুজব: ডিপিডিসি

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ২০:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘পদ্মা সেতুর জন্য শিশুদের মাথা লাগবে’ এমন গুজবের পর শুক্রবার থেকে টানা তিন দিন নারায়ণগঞ্জসহ সারা দেশে বিদ্যুৎ থাকবে না বলে নতুন করে গুজব ছড়িয়েছে। বিষয়টি সম্পূর্ণরূপে গুজব উল্লেখ করে ডিপিডিসির নারায়ণগঞ্জ অঞ্চলের নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান বলেন, সারাদেশে নতুন গুজব রটেছে যে আগামী তিনদিন বিদ্যুৎ থাকবে না। আর এই সময়ে মানুষের মাথা কাটা হবে। আসলে এই ঘটনাটি সম্পূর্ণ গুজব। আমাদের বিদ্যুৎ সরবরাহে কোন ত্রুটি নেই। সুতরাং বিদ্যুৎ না থাকার কোন কারণ নেই।’

পদ্মা সেতুতে শিশুর মাথা লাগবে বলে গুজব ছড়ানোর পর ছেলেধরা সন্দেহে গত কয়েকদিনে নারায়ণগঞ্জসহ সারাদেশে গণপিটুনিতে বেশ কয়েকজন নিহত হন। এর মধ্যেই ‘বিদ্যুৎ থাকবে না’ বলেও গুজব ছড়ানো হচ্ছে। নারায়ণগঞ্জের বিভিন্ন উপজেলা থেকে এমন খবর আসছে। অনেকেই আতঙ্কিত হয়ে পড়ছেন এমন খবরে। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ বিষয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে।

তবে এ বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন ডিপিসির নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান। তিনি বলেন, একটি মহল অরাজকতা সৃষ্টি করার জন্য এমন গুজব ছড়াচ্ছে। আসলে এগুলো গুজব ছাড়া আর কিছুই নয়। এ বিষয়ে সাধারণ মানুষকে আতঙ্ক না হয়ে এরকম গুজব যারা ছড়াবে তাদের আইনের হাতে তুলে দেওয়ার আহ্বান জানান তিনি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ