শুক্রবার ০৫ মার্চ, ২০২১

না’গঞ্জে জাতীয় পার্টির শক্তিশালী ঘাটি হলো বন্দর: খোকা

শনিবার, ২ জানুয়ারি ২০২১, ১১:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেছেন, পুরো নারায়ণগঞ্জে বন্দর হলো জাতীয় পার্টির শক্তিশালী ঘাটি। যা বর্তমানে আরো শক্তিশালী হয়ে উঠেছে। র‍্যালী, আলোচনা সভা এইগুলো ধারাবাহিকতা কিন্তু আমাদের আসল কাজ হচ্ছে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করা, যা জনগণকে সাথে নিয়ে আমরা করে যাবো।

শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বন্দর ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসা মাঠে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমার নেতা নাসিম ভাই আমাকে বলতেন মানুষের জন্যে কিছু করতে হলে সংগঠন ছাড়া কোনো বিকল্প নেই। সেই শিক্ষাকে সামনে রেখে দলকে শক্তিশালী করার জন্যে কাজ করে যাচ্ছি এবং এজন্যে সেলিম ভাইয়ের সাথেও কথা বলেছি। আমরা নিজেরা দলকে শক্তিশালী করতে পারবো না সেজন্য আপনাদের সবার সহযোগীতা আমাদের দরকার।

তিনি আরও বলেন, আজকে সারাদেশে জাতীয়তাবাদীর শক্তি হিসেবে, স্বাধীনতা স্বপক্ষের শক্তি হিসেবে কাজ করে চলেছে জাতীয় পার্টি। যারা নিজেদেরকে জাতীয়তাবাদীর শক্তি মনে করতো, সেই বিএনপির অপকর্মের জন্যে হতাশ হয়ে সেই দলে থাকা ভালো মানুষগুলো আজকে জাতীয় পার্টির পতাকা তলে এসে ভিড়ছে। আগে আমাদের ৩য় দল মনে করতো কিন্তু বর্তমান অবস্থা বিশ্লেষণ করলে জাতীয় পার্টি বর্তমানে বাংলাদেশের ২য় রাজনৈতিক দল। সেই অবস্থার মূল্যায়ন আমাদের করতে হবে এবং দেশের মানুষদের আস্থা আমাদের রাখতে হবে।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানুর সভাপতিত্বে ও জেলা যুব সংহতির সাবেক সভাপতি রিপন ভাওয়ালের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহিন, নাসিক কাউন্সিলর আফজাল হোসেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সভাপতি আব্দুর রব প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ