সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯

না.গঞ্জে ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র দরকার: জাবেদ

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ২১:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মহানগর সৈনিক লীগের সভাপতি ও সাবেক ফুটবলার মকসুদুর রহমান জাবেদ বলেছেন, ‘আমার দুঃখের সহিত বলতে হচ্ছে যে নারায়ণগঞ্জে জাতীয় ফুটবলারদের জন্ম, যে নারায়ণগঞ্জে জাতীয় ক্রিকেটারদেরও জন্ম হয়েছে, সেই নারায়ণগঞ্জে স্বাধীনতার ৪৮ বছরেও একটি ক্রীড়া শিক্ষা প্রশিক্ষণ কেন্দ্র নাই। আমি মনে করি, নারায়ণগঞ্জ ক্রীড়াঙ্গণকে শক্তিশালী করতে হলে এখানে একটি ক্রীড়া শিক্ষা প্রশিক্ষন কেন্দ্র করা দরকার।’

শুক্রবার (২৩ আগষ্ট) বিকালে নগরীর নলুয়াপাড়া এলাকায় একটি প্রীতি ফুটবল ম্যাচে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর স্পর্শে সদর-বন্দরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। তিনি সর্বক্ষেত্রে খেলাধুলাকে প্রাধান্য দিয়ে অনেক ওয়ার্ডেই মিনি স্টেডিয়াম নির্মিত করেছেন, করছেন। তাই তার কাছে আমার অনুরোধ থাকবে, তিনি যেন নারায়ণগঞ্জ ক্রীড়াঙ্গণের কথা চিন্তা করে একটি ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র করে দেওয়ার ব্যবস্থা করেন। এ প্রশিক্ষণটির ব্যবস্থা করা হলে আবারও এ নারায়ণগঞ্জ থেকে জাতীয় ও আর্ন্তজাতিক মানের খেলোয়ারদের উদ্ভব ঘটবে। মেয়র ভালো কাজ করছেন, তিনি আমাদের তথা নারায়ণগঞ্জের অহংকার। তাই আমি তার সহযোদ্ধা হতে চাই।

খেলায় এনএফসি স্পোর্টিং ক্লাবকে ০-১ গোলে পরাজিত করে নলুয়া মোহামেডান জয় লাভ করেন। পরে বিজয়ী দলসহ সকল খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক ফুটবলার লাল মোহাম্মদ, মো. আনারউল্লাহ্, মো. মোকারম, মো. নাসির, মো. জুয়েল ইয়াসিন, মো. চেয়ারম্যান, মো. লিটন, মো. শাকিল প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ