মঙ্গলবার ১৬ জুলাই, ২০১৯

না’গঞ্জে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী

রবিবার, ৯ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ক্রিকেটাঙ্গনে এই প্রথমবারের মতো নিজ একাডেমীর খেলোয়ারদের নিয়ে একটি ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করেছে নারায়ণগঞ্জের স্বনামধন্য ক্রিকেট প্রশিক্ষন পাঠশালা শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী। নিজেদের একাডেমীতে প্রশিক্ষনরত খেলোয়ারদের তিনটি দলে বিভক্ত করে শুরু হয়েছে এই টুর্নামেন্ট। দলগুলোর নাম দেওয়া হয়েছে লাল, সবুজ ও নীল দল। পুরো টুর্নামেন্টে প্রতিটি দল একে অন্যের সাথে তিনবার মোকাবেলা করবে। লীগের সর্বোচ্চ পয়েন্ট অধিকারী ২টি দলের মধ্যে ফাইনাল অনুষ্ঠিত হবে।

রবিবার (৯ সেপ্টেম্বর) নগরীর জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে সবুজ দল বনাম লাল দলের খেলার মধ্য দিয়ে উদ্বোধন হয় এই টুর্নামেন্টটির। উদ্বোধনী খেলায় সবুজ দল ৩৫ রানে লাল দলকে পরাজিত করে। এদিন টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সবুজ দল। সবুজ দলের ওপেনার জান্নাতের ৫৭ রানের ইনিংসের ওপর ভর করে ৬ উইকেটে ১৬৯ রানের টার্গেট দেয় লাল দলকে। পরবর্তীতে লাল দল ব্যাটিংয়ে নেমে ১৩৪ রানে সবক’টি উইকেট হারিয়ে ফেললে ৩৫ রানের ব্যাবধানে জয়লাভ করে সবুজ দল।

এরআগে সকালে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রিড়ানুরাগী খালিদ হাসান, শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর সহ-সভাপতি ডা: রাকিবুল ইসলাম শ্যামল ও হাজ¦ী মো: আশরাফুল হক মিঠু, অতিঃ সাধারন সম্পাদক মোঃ মাকসুদ উল আলম, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল রব ও সহিদুর রহমান লিপন, সাংগঠনিক সম্পাদক এস.এম রানা, ক্রড়া সম্পাদক হাজ্বী আব্দুল কাদের, সমাজ কল্যান সম্পাদক শেখ ফখরুল আহমেদ তমাল, কার্যকরী সদস্য সামসুল আলম, মো: তৈয়ব হোসেন জুম্মন ও কামরুজ্জামান, ক্রীড়ানুরাগী মোঃ তোফাজ্জল হোসেন প্রমুখ।

সংক্ষিপ্ত স্কোর:

শীতলক্ষ্যা সবুজ দল- ১৬৯/৬ (২৫ ওভার)

জান্নাত: ৫৭, জুবায়ের ১৪, শাকিল ১২, শিমুল ১২, অতি: ৩৭

শিপন- ১১/১

শীতলক্ষ্যা লাল দল- ১৩৪/১০ (২৩.৩ ওভার)

সেলিম ৬৩, হাসান ১১, মনির ১৭, অতি: ২০।

মারুফ ২১/২, জান্নাত ১১/৪, জুবায়ের ১৩/২।

ম্যান অব দ্যা ম্যাচ: জান্নাত (সবুজ দল)।

৫৭ রান এবং ১১/৪ উইকেট।

আম্পায়ার: সোয়ান ও সৈকত।

স্কোরার: হামিম।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ