শুক্রবার ২৪ মে, ২০১৯

না’গঞ্জে কোনদিন প্রশ্ন ফাঁসের ঘটনা ঘটেনি: ডিসি

সোমবার, ১ এপ্রিল ২০১৯, ১৪:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: রাব্বি মিয়া বলেছেন, নারায়ণগঞ্জে কোনদিন প্রশ্ন ফাঁসের ঘটনা ঘটেনি। আমাদের শিক্ষকরা খুব সতর্ক রয়েছেন। আশা করছি নারায়ণগঞ্জে কোনদিন প্রশ্ন ফাঁসের ঘটনা ঘটবে না।

সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজ ও বিশ্ববিদ্যালয়ে এইচএসসি ও সমমানের প্রথমদিনের পরীক্ষায় পরিদর্শন করতে গিয়ে সংবাদকর্মীদের কাছে এমনটাই মন্তব্য করেন।

তিনি আরও বলেন, যেসকল শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে আমাদের শিক্ষার্থীরা এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহন করছে এবং শিক্ষকরা পরীক্ষার কেন্দ্রের সকল ধরনের আইনকানুন মেনে পরীক্ষা শুরু করেছে। নারায়ণগঞ্জে নকলমুক্ত পরিবেশ ও আমাদের ছাত্র-ছাত্রীরা পরীক্ষায় অংশগ্রহন করতে যা যা দরকার সুন্দর ভাবে তা ব্যবস্থা করা হয়েছে। পরীক্ষার কেন্দ্রে পরীক্ষার্থীদের পানিসহ সকল ধরনের সুবিধা ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও বলেন, পরীক্ষা চলাকালিন ট্রাফিক ব্যবস্থাপনা থেকে শুরু করে যেসব অভিভাবকরা শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে আসেন তাদের বসার সু-ব্যবস্থা করা হয়েছে। বিশেষ করে পরীক্ষার হলে পানির ব্যবস্থা থেকে শুরু করে অন্যান্য আনুষাঙ্গিক জিনিস গুলোর ব্যবস্থা করা হয়েছে। আশা করি সকলে মিলে নকলমুক্ত ২০১৯ সালের এইচএসসি পরীক্ষা শেষ করতে পারবো।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক, নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজের অধ্যক্ষ অধ্যাপক বেলা রানী সিংহ প্রমুখ।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ