শুক্রবার ১৪ আগস্ট, ২০২০

না’গঞ্জের মাটি অনেক পবিত্র মানুষের জন্ম দিয়েছে: প্রতিমন্ত্রী

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২১:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আমার নির্বাচনী এলাকা হিসেবে যেভাবে টঙ্গী গাজীপুরকে আলাদা করার সুযোগ নেই, ঠিক তেমনিভাবে নারায়ণগঞ্জকে আলাদা করার সুযোগ আমার নেই। আমার সাধ্যের মধ্যে যা কিছু আছে অবশ্যই ইনডোর স্টেডিয়াম কিংবা জেলা স্টেডিয়াম বা অন্যান্য সুবিধাগুলো আমরা ধাপে ধাপে যেন করতে পারি।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, ঢাকার পর আমরা দুইটি জায়গাকে বড় করে দেখি। সেটা হচ্ছে নারায়ণগঞ্জ আর টঙ্গী। যে দুইটি এলাকা ছিলো শিল্প এলাকা। সেই ব্রিটিশ আমল থেকে এই দুটি এলাকা শিল্প এলাকা হিসেবে অধ্যুষিত ছিলো।

তিনি আরো বলেন, এই মাটি অনেক পবিত্র মানুষের জন্ম দিয়েছেন। এই নারায়ণগঞ্জ খেলাধুলার সকল সেক্টরে এগিয়ে গেছে কিন্তু স্থাপনায় পিছিয়ে থাকবে এটা আসলে কোনোভাবে মেনে নেয়া যায় না। একসময় এই নারায়ণগঞ্জের মেনেম মুন্না, চুন্নু ভাইয়েরা বিদেশের মাঠগুলো কাপিয়েছে। তাদের নাম তখন বাংলাদেশের থেকে অনেক বেশি পরিচিত হয়ে গিয়েছিলো। কার নাম রেখে কার নাম বলবো যে এতো কীর্তিমান খেলোয়াড়ের জন্ম দিয়েছে এই নারায়ণগঞ্জ। এই নারায়ণগঞ্জ পিছিয়ে থাকবে না অব্যশই আমি আমার সাধ্যমত চেষ্টা করবো।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদি ইমরান সিদ্দিকি, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ