রবিবার ১৭ নভেম্বর, ২০১৯

না.গঞ্জকে সবুজায়নের লক্ষ্যে ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপের বৃক্ষ বিতরণ

শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯, ২২:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জকে সবুজায়নের লক্ষ্যে নারায়ণগঞ্জবাসীকে উদ্বুদ্ধ করতে ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপের পক্ষ থেকে কয়েকশো গাছ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) চাষাড়ার শহীদ মিনারে ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপের বৃক্ষ রোপণ কন্টেস্টে সবাইকে উদ্বুদ্ধ করতে গাছগুলো বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের আলোর প্রকাশক রাজু আহমেদ চৈত্ররাক ব্র্যান্ড এর সমন্বয়ক মুরসালিন অনিকা। এছাড়াও উপস্থিত ছিলেন, ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপের এডমিন প্যানেলের এডমিন আরেফিন রওশন রিদয়, মেহেরাব হোসেন অপু, রিদওয়ান আমিন, মডারেটর অভিজিৎ সাহা, সামসুর রহমান, সাইদ সানি, শারফারাজ সুলতান এবং গ্রুপ মেম্বার শাফায়াত, কামরুল হাসান, নাহিদ,ইমরান মাদানি, শাব্বির, শুভ, মামুন, রেজাউল, জাকারিয়া, সাইদ, হাফিজ, সালাউদ্দিন, শাওন, মামুন, আদর, আহাদ ,আলিফ, রিফাত, সিফাত, রাফায়াত তপু, সাদিদত, বিরাজ, তুষার, তৌকির প্রমুখ।

বিতরণকৃত গাছগুলির স্পনসর ছিল, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (রেজি-৪৪৬০) এর সাধারন সম্পাদক রাজু ও চৈত্রাক ব্র্যান্ড এবং মিডিয়া পার্টনার নারায়ণগঞ্জের আলো পত্রিকা।

প্রসঙ্গত, বৃক্ষরোপণ কনটেস্ট এ প্রতি ১০ দিন অন্তর অন্তর সর্বোচ্চ বৃক্ষ রোপনকারী ৩ জনকে বিজয়ী ঘোষণা করা হবে এবং তাদের সম্মান জানাতে পুরস্কার হিসেবে ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপের টি শার্ট বা মগ দেয়া হবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ