বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

নন্দীপাড়ায় দুইজন করোনা শনাক্ত, ৫শ’ পরিবার লকডাউনে

রবিবার, ৫ এপ্রিল ২০২০, ২১:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের নন্দীপাড়া এলাকায় দুই জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া নমুনা সংগ্রহ করা হয়েছে একজনের। এ ঘটনায় এলাকাটি লকডাউন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ মোস্তফা আলী। ওই এলাকায় অন্তত ৫শ’ পরিবারের বসবাস বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

রোববার (৫ এপ্রিল) বিকেলে প্যানেল মেয়র আফসানা আফরোজ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ মোস্তফা আলী ও স্থানীয় ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধানের উপস্থিতিতে এলাকাটি লকডাউন করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান বলেন, নন্দীপাড়া এলাকায় দুই জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। একজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। লকডাউন করা হয়েছে পুরো এলাকা। এখানে অন্তত ৫শ’ পরিবারের বসবাস।

তিনি আরও জানান, শনিবার সকালে কুর্মিটোলা হাসপাতালে মারা গেছেন দেওভোগের আখড়ার মোড়ের বাসিন্দা চিত্ত ঘোষ। তারও নাকি করোনা পাওয়া গেছে। স্বাস্থ্য বিভাগের লোকজন আসতেছেন।

এদিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ মোস্তফা আলী বলেন, দুইজনের করোনা শনাক্ত হয়েছে। নন্দীপাড়া এলাকাটি লকডাউন করা হয়েছে। চিত্ত ঘোষ কুর্মিটোলায় মারা গেছেন। তার বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ