বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

নতুন বছরে মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে শপথ নিতে হবে: এসপি

রবিবার, ১৪ এপ্রিল ২০১৯, ১৫:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, আজ পহেলা বৈশাখ, বছরের প্রথম দিন। নতুন বছরে পুরাতন জীর্ণতা বাদ দিয়ে আমরা যেন নতুন ভাবে সজ্জিত হতে পারি সেটা আমাদেরকে খেয়াল রাখতে হবে। নতুন বছরে আমাদেরকে শপথ নিতে হবে অন্যায়ের বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে।

রোববার (১৪ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের বাসভবনে নববর্ষ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সকল ধর্মের মানুষ সাম্প্রদায়িকতার উর্ধ্বে আমরা পহেলা বৈশাখ পালন করি। তাই আমি মনে করি, নতুন বছরের আগমনে পুরাতন বছরের যে জরাজীর্ণতা, আমাদের মাঝে যে সকল অপসংস্কৃতি রয়েছে সেগুলো দূর করে নতুন বছরে, নতুন সাজে, আমরা নতুন উদ্যমে ঝাপিয়ে পরবো। আমরা বাঙালি জাতির ঐতিহ্যবাহী দিনটি পালন করি। আমরা মনে করি যে এটা আমাদের ঐতিহ্য, এটা আমাদের গৌরবের দিন। আমরা একটি বছরকে পেছনে ফেলে নতুন বছরে নতুনভাবে সজ্জিত হই।

এসপি বলেন, কবি সাহিত্যকরা কিন্তু এই দিনটি নিয়ে অনেক ধরণের গল্প লিখেছেন। আজকে বাঙালি জাতি উপমহাদেশের সকল বাংলাভাষী এবং সারা বিশ্বে আজকের এই দিনটি পালন করে আসছি।

জেলা প্রশাসকের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, আজকে জেলা প্রশাসক তাঁর বাসভবনে সুন্দর অনুষ্ঠানের আয়োজন করেছেন। আসলে বাঙালি জাতির ঐতিহ্যবাহী দিনটিকে তুলে ধরার চেষ্টা করেছেন তিনি। আমাকে দাওয়াত করার জন্য ওনাকে ও ভাবীকে আমাদের নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানাই, অভিন্দন জানাই।

এসপি বলেন, নতুন অঙ্গিকার নিয়ে আজকে মাননীয় প্রধানমন্ত্রী দেশটাকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরা মনে করি বাংলাদেশ পুলিশ আমরা আইনশৃঙ্খলা বাহিনী সে ধারাকে অব্যাহত রাখার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সঠিক পথে রাখার জন্য আমরা কাজ করে যাবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক রাব্বি মিয়া, র‌্যাব-১১ এর অধিনায়ক কাজী শামসের উদ্দিন, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ