মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি, ২০২০

নতুন পালপাড়া সার্বজনীন পূজামন্ডপ পুনঃনির্মাণ কাজের উদ্বোধন

রবিবার, ২ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে নতুন পাল পাড়া শ্রীশ্রী সার্বজনীন পূজা মন্ডপ পুন:নির্মাণ কাজের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশন মঠ ও আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ মহারাজ।

রোববার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় শহরের নতুন পালপাড়া সার্বজনীন পূজা মন্ডপ পুনঃ নির্মাণ কাজের উদ্বোধক হিসেবে মন্ডপ উদ্বোধন করেন।

নতুন পালপাড়া সার্বজনীন পূজা মন্ডপের শ্রী সমির কর এর সভাপতিত্বে ও নতুন পালপাড়া সার্বজনীন পূজা মন্ডপের সাধারণ সম্পাদক রিপন ভাওয়ালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের চেয়ারম্যান। বিশেষ অতিথি ছিলেন, এফবিবিসিআই’র পরিচালক প্রবীর কুমার সাহা, সাবেক জেলা হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ জাতীয় পরিষদের সদস্য বাবুদেব চক্রবর্তী, নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর ও হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, স্থাণীয় ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, নতুন পাল পাড়া সার্বজনীন পূজা মন্ডপের সভাপতি মন্টু ঘোষ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, মহানগরের সভাপতি অরুণ কুমার দাশ, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, জেলা হিন্দু সংস্কার সমিতির সভাপতি কমলেশ সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, জেলা পূজা উদযাপন পরিষদ নেতা সাংবাদিক উত্তম সাহা ও কৃষ্ণ আচার্য প্রমুখ ।

অনুষ্ঠানে রিপন ভাওয়াল বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান এই মন্দির পুনঃ নির্মাণের জন্য দশ লক্ষ টাকা অনুদান দিয়েছেন আমরা মন্দির কমিটির পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই । সবাই আশির্বাদ করবেন আমি যেনো আপনাদের সকলের সহযোগিতা ও একান্ত প্রচেষ্টায় এই মন্দির কাজ সম্পন্ন করতে পারি।

সব খবর
ধর্ম ও নৈতিকতা বিভাগের সর্বশেষ