সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

নগরীর পেঁয়াজের আড়তে অভিযান, জরিমানা ৩২ হাজার টাকা

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ২০:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পেঁয়াজের মূল্য বৃদ্ধি রোধে নগরীতে আবারও ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন। এ অভিযানে পাঁচটি পেঁয়াজের আড়তকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় নগরীর দিগুবাবুর বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট কাবেরী রায়, ফারজানা আক্তার ও আসমা সুলতানা নাসরীনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযানে পেঁয়াজ আড়তগুলোতে চালান ও মূল্য তালিকা না থাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কাবেরী রায় দুটি আড়তকে ১০ হাজার করে ২০ হাজার টাকা জরিমানা করেন। একই অপরাধে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার একটি আড়তকে ৫ হাজার ও আরেকটি আড়তকে ৩০ হাজার টাকা জরিমানা করেন। এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমা সুলতানা নাসরীন একটি প্রতিষ্ঠানকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট কাবেরী রায় বলেন, ‘জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের নির্দেশনা অনুযায়ী আমরা তিন ম্যাজিস্ট্রেট আজ দিগুবাবুর বাজারে অভিযান পরিচালনা করি। অভিযানের সময় বাজারের সামনের কিছু আড়তে চালান ও মূল্য তালিকা পাওয়া যায় কিন্তু একটু ঘুরে অন্যান্য আড়তগুলোতে অভিযান পরিচালনা করলে বেশ কয়েকটি আড়তে আমরা অনিয়ম পাই। যার কারণে ৫টি প্রতিষ্ঠানকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়। আমাদের এ অভিযান ধারাবাহিকভাবে চলবে।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ