শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

নগরীতে ভারতের সাথে চুক্তি, ক্যাসিনোসহ দুর্নীতি বিরোধী সমাবেশ

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২১:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভারতের সাথে চুক্তি ও ক্যাসিনোসহ দুর্নীতি দুর্বৃত্তায়নের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জের প্রগতিশীল সংগঠনসমূহ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

খেলাঘরের জেলা সভাপতি রথীন চক্রর্বীর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন প্রগতি লেখক সংঘের সভাপতি জাকির হোসেন, মহিলা পরিষদের সভাপতি লক্ষী চক্রবর্তী, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, সুজনের জেলা কমিটির সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ, জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক শিশির চক্রবর্তী, উদীচী সভাপতি জাহিদুল হক দিপু প্রমুখ।

সভাপতি রথীন চক্রবর্তী বলেন, আমাদের সমাজ ব্যবস্থাটা পচা মাছের মাথার মত হয়ে গেছে। মাছের মাথা যেমন যখন পচে যায় তখন সেটা খাওয়া যায় না। প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান সবচেয়ে বড় দুর্নীতিবাজ। শেয়ার বাজারের ধ্বসের পথের নেপথ্যে ছিল এই সালমান। প্রধানমন্ত্রীর উপদেষ্টাই যদি দুর্নীতিবাজ হয়। তাহলে দেশের ব্যবস্থা কি হবে।

হাফিজুল ইসলাম বলেন, আমরা টর্চার সেলের বিরুদ্ধে আন্দোলন করছি আর আমাদের মন্ত্রীগণ আর সাংসদগণ বলছেন টর্চার সেল কোথায়? অথচ গোয়েন্দা সংস্থার তদন্তে বলছে সারাদেশে ৫৮টি টর্চার সেলের সন্ধান পাওয়া গেছে। ত্বকী হত্যার পর র‌্যাব আজমেরী ওসমানের টর্চার সেলে ত্বকী হত্যার প্রমাণ পাওয়া গেছে।

শাহীন মাহমুদ বলেন, ২৯শে ডিসেম্বর রাতের আধারে ভোট চুরি করে ক্ষমতায় এসেছে এই অনির্বাচিত সরকার। অনির্বাচিত ও জবাবদিহীনতার সরকার বলেই আবরার হত্যার মধ্য দিয়েই এই সরকারের নগ্ন রূপ প্রকাশ পাচ্ছে। প্রধানমন্ত্রী সংবাদ সম্মোলনে বলেছেন, আমাকে সবগুলো প্রতিষ্ঠানে নির্দেশ দিতে হয়। সবগুলো প্রতিষ্ঠানে যদি নির্দেশ দিতে হয় তাহলে সেই প্রতিষ্ঠানের বড় বড় কর্মকর্তারা আছেন কেন? তাদের প্রধানমন্ত্রীর নির্দেশে থাকতে হয়। প্রধানমন্ত্রীর নির্দেশ ছাড়া তারা কিছু করতে পারে না। এতেই তো প্রমাণ হয় দেশে একনায়কতন্ত্র চলছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ