শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

নগরীতে ছাত্র অধিকার পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদ জেলা ও মহানগরের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে উদযাপন করেছে দলটির নেতা-কর্মীরা।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় চাষাঢ়ায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় পৌর শহীদ মিনারে কেক কাটা হয়। পরে একটি র‌্যালি নারায়ণগঞ্জ প্রেস ক্লাব পর্যন্ত গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশ করেন নেতা-কর্মীরা।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের জেলা শাখার সহসভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আরিয়ান রিপন, যুব অধিকার পরিষদের সমন্বয়ক শাহরিয়ার তানভীর, শ্রমিক অধিকার পরিষদের সমন্বয়ক শাহীন রানা শেখ, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ মহানগরের সাধারণ সম্পাদক নুরুল আফছার, সহসাংগঠনিক সম্পাদক সেজান আহম্মেদ, অর্থ সম্পাদক সবুজ উদ্দিন প্রমুখ। প্রতিষ্ঠাবার্ষিকীর এই আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ছাত্র ফেডারেশনের আহ্বায়ক ফারহানা মানিক মুনা।

বক্তারা বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এই দিনে আমাদের এই সংগঠনের আবির্ভাব ঘটে। আমরা শিক্ষার মাধ্যমে দেশের প্রগতি আনতে চাই। সম্প্রতি আমাদের এই সংগঠন একটি রাজনৈতিক দলে পরিণত হতে যাচ্ছে। পাশাপাশি এই ছাত্র অধিকার পরিষদ থেকে গণ অধিকার পরিষদে রুপান্তরিত হবে। আমরা দেশের একমাত্র ছাত্র অধিকার পরিষদ সংগঠন এটি। একটি বৈষম্যমূলক ব্যবস্থার বিরুদ্ধে রুখে দাঁড়াতে আমাদের এই সংগঠনের প্রতিষ্ঠা। তবু ছাত্রদের সমস্য আমাদের একার নয় বরং সকলের।’

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ