বুধবার ১৭ অক্টোবর, ২০১৮

নগরীতে ওয়াসার বিরুদ্ধে বিক্ষোভ

বৃহস্পতিবার, ১১ অক্টোবর ২০১৮, ১৫:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীতে নিরাপদ পানির দাবিতে ওয়াসার বিরুদ্ধে বিক্ষোভ করেছে ফতুল্লার কুতুবপুর ৯ নম্বর ওয়ার্ড লাকীবাজারবাসী। বিগত এক বছর যাবত বিশুদ্ধ পানির জন্য ভুগছে লাকীবাজারবাসী। স্থানীয় জনপ্রতিনিধিদের বারবার জানানোর পরেও কোন উপায়ান্তর না পেয়ে বিক্ষোভ মিছিল করেছে লাকীবাজারবাসী।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বেলা ১২টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন এলাকাবাসী। এরপর মিছিল নিয়ে ওয়াসা কার্যালয়ের দিকে যান এবং বিক্ষোভ করেন। পানি যে পরিমাণ ময়লা তাঁর প্রমাণও বোতলে করে নিয়ে আসেন তারা। বিক্ষোভে প্রতীকি হিসেবে খালি কলসি হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করেন তারা।

বিক্ষোভকারীররা জানান, কোন উপায় না পেয়ে বাধ্য হয়ে এই পানির দাবিতে গত কয়েকদিন ধরে এলাকায় বিক্ষোভ করে আসছিলেন ওই এলাকার নারী পুরুষ। দৃষ্টি আকর্ষণ করেছিলেন সাংসদ শামীম ওসমানেরও। কিন্তু ফলশ্রুতিতে পরিস্থিতির কোনো উন্নতি হয়নি। বাধ্য হয়ে এবার শহরে বিক্ষোভ করছেন তারা। জানালেন তাদের দুর্ভোগের নানা চিত্র।

বিক্ষোভকারীরা বলেন, আগেও পানিতে সমস্যা ছিল। কিন্তু গত চারমাস যাবত যে পানি আসছে তা কোনমতেই ব্যবহারযোগ্য না। স্থানীয় চেয়ারম্যানকে বেশ কয়েকবার জানানোর পরেও কোন ব্যবস্থা নেননি তারা।

তারা আরও বলেন, গত কয়েকদিন ধরে এই পানির দাবিতে আমরা বিক্ষোভ করছি। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের কাছেও গিয়েছি। তাদের মাধ্যমে সংসদ সদস্য শামীম ওসমানের দৃষ্টিও আকর্ষণ করেছি। এতেও কোনো ফল পাইনি। কেউ এগিয়ে আসছে না আমাদের দুর্ভোগ লাঘবে। তাই বাধ্য হয়ে এখানে এসেছি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ