বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

নকল প্রসাধনী ও ইলেকট্রনিক্স পণ্যসহ গ্রেফতার ৮ ব্যক্তি রিমান্ডে

রবিবার, ৬ অক্টোবর ২০১৯, ১৭:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে নকল ইলেকট্রনিক্স ও প্রসাধনী পণ্য সামগ্রী তৈরির কারখানা থেকে গ্রেফতারকৃত ৮ ব্যক্তিকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ূন কবীরের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। পুলিশ তাদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল।

রিমান্ড প্রাপ্তরা হলেন, ওই কারখানার কর্মচারী মো. সাঈদুল ইসলাম, আমিনুল, সোহাগ, সিরাজুল ইসলাম, অহিদুল ইসলাম, রাজীব, মইনুল ইসলাম ও মেহেদী হাসান।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই জানান, অধিকতর তদন্তের স্বার্থে আটকদের বিরুদ্ধে ১০ দিন করে রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বুধবার (২ অক্টোবর) রাত ১১টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেড ও ম্যাক্স ইলেক্ট্রো ইন্ডাস্ট্রিজে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক নকল প্রসাধনি ও ইলেক্ট্রিক পণ্য সামগ্রী জব্দ করে পুলিশ। ওই প্রতিষ্ঠানের মালিক ধানমন্ডির বাসিন্দা হাজী বেলায়েত হোসেন।

পুলিশ জানায়, এখানে তৈরি হতো বিশ্ববিখ্যাত নানা ব্র্যান্ডের নকল প্রসাধনী ও এলজি, স্যামসাং, প্যানাসনিক, সনি এলসিডি, এলইডি ব্র্যান্ডের টিভিসহ ফ্রিজ, মাইক্রোওভেনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সামগ্রী।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ