মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ১৯:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ধর্ষণের শিকার মানসিক প্রতিবন্ধী কিশোরী (১৪) অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এই ঘটনায় গত বুধবার (২০ জানুয়ারি) রাতে লামাপাড়া এলাকা থেকে শান্ত চন্দ্র বিশ্বাস (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে বুধবার রাতে থানায় মামলা করে তার মা। ওই রাতেই অভিযুক্ত প্রতিবেশী তরুণকে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতার শান্ত চন্দ্র বিশ্বাস রূপগঞ্জ উপজেলার গাউছিয়া ভুলতা এলাকার টিটু চন্দ্র বিশ্বাসের ছেলে। সে ফতুল্লার লামাপাড়া এলাকায় ভাড়াবাড়িতে থাকতো।

মামলার বরাতে ওসি বলেন, ভুক্তভোগী কিশোরীর মা একজন পোশাক শ্রমিক এবং বাবা রিকশাচালক। জীবিকার তাগিদে দুইজনই ঘরের বাইরে থাকেন। বাড়িতে একা থাকে ১৪ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী ওই কিশোরী। গত ৫ অক্টোবর বিভিন্ন প্রলোভনে নির্জন স্থানে নিয়ে গিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত শান্ত চন্দ্র বিশ্বাস। এরপরও একাধিকবার ওই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে মামলায় উল্লেখ আছে, জানান ওসি আসলাম হোসেন।

আসলাম হোসেন বলেন, ‘মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়াতে মায়ের নজরে আসে বিষয়টি। কিশোরীকে জিজ্ঞাসাবাদ করলে সে শান্ত’র নাম জানায়। পরে হাসপাতালে গিয়ে পরীক্ষা করানোর পর জানা যায় ওই কিশোরী আড়াই মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় মামলা করলে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ