শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯

ধর্ষণের শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা

শনিবার, ১৩ জুলাই ২০১৯, ২০:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে রবিউল ইসলাম রনি (২২) নামে এক যুবককে চতুর্থ শ্রেণির ছাত্রীকে (১৪) ধর্ষণ মামলায় গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে ভুক্তভোগীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত রবিউল ইসলাম রনি উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। বেয়াই সম্পর্ক হওয়ার কারণে ভুক্তভোগীর বাড়িতে রনির যাওয়া আসা ছিল। এক পর্যায়ে মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে রনি। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হলে আপোস মিমাংসার চেষ্টা করা হয়। আপোসে মিমাংসা না হলে ওই ছাত্রীর বাবা শনিবার দুুপুরে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, মেয়েটি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় পারিবারিক ও সামাজিকভাবে মিমাংসার চেষ্টার পর কোন সুরাহা না হলে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ