সোমবার ১৯ আগস্ট, ২০১৯

ধর্ষণের বিরুদ্ধে তোলারাম কলেজে মানববন্ধন

রবিবার, ১৪ জুলাই ২০১৯, ২০:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ধর্ষণ, মাদক ও যৌন নিপীড়নের প্রতিবাদে সরকারি তোলারাম কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ জুলাই) সকালে কলেজ প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ, উপাধ্যক্ষ প্রফেসর শাহ্ মো. আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, শিক্ষক আতিকা খানম, সাহেরা খাতুন, রবিনাথ পাল, মুকবুল হোসেন, মুজিবুর রহমান, কলেজ শাখা ছাত্রলীগ ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ অংশ নেয়।

এ সময় বক্তারা বলেন, আমাদের সমাজে মানুষের সাথে কিছু অমানুষ বাস করে। আমরা পত্র পত্রিকায় খবর যতটুকু দেখি কিন্তু বাস্তবে ধর্ষণের ঘটনা আরো অনেক বেশি ঘটে। যৌন নিপীড়নের অনেক খবরই আমরা জানতেই পারি না। সুতরাং আমরা সকলে মিলে একটাই দাবি জানাবো, এই নিপীড়নকারীদের কঠিন থেকে কঠিনতম শাস্তি হয়।

তিনি আরো বলেন, আমাদের সরকারি তোলারাম কলেজ মাদক ও ধূমপান মুক্ত এলাকা। এখানে সবাই ভালো কিন্তু বাহিরে গেলে আমরা কতটা ভালো থাকবো বলা যায় না। সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যদি সোচ্চার হয়ে উঠে প্রতিবাদ গড়ে তুলে তাহলে সমাজ অবশ্যই ভালো হবে। তাই আজকে আমরা সবাই মিলে প্রতিজ্ঞাবদ্ধ হবো আমরা নিপীড়ন হবো না কোন মাদকসেবী হবো না এবং কোন নিপীড়নকারীকে ছাড় দিবো না।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ