শনিবার ১৭ আগস্ট, ২০১৯

২য় শ্রেণির স্কুল ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবককে গণপিটুনি

সোমবার, ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে মামুন (২৪) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

রবিবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টায় সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ডের গোদনাইল আরামবাগ এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

মামুন জয়পুরহাট জেলার কালাই থানার পাইকপাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে এবং সে সিদ্ধিরগঞ্জের গোদনাইল আরামবাগ এলাকার নাসির উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া। সে পেশায় একজন রিক্সা চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল আরামবাগ এলাকায় একটি মুদি দোকানের ভেতর ওই দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করে মামুন। ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা রাত ১০টায় বখাটে মামুনকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ জানায়, রবিবার রাতে গোদনাইল আরামবাগ এলাকায় দ্বিতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে মামুনকে আটক করে স্থানীয় এলাকাবাসী পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় নারী ও নির্যাতন দমন আইনের ১০ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ