বুধবার ২১ এপ্রিল, ২০২১

দ্বিতীয় দিনেও শীতলক্ষ্যা নদী তীরের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২১:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবস্থিত শীতলক্ষ্যা নদীর তীরে দ্বিতীয় দিনেও শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী উপজেলার তারাবো পৌরসভার নোয়াপাড়া থেকে কাজীপাড়া পর্যন্ত ২টি পাকা দোতলা ভবনসহ ১৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বৃহস্পতিবারের অভিযানে দোতলা বিল্ডিং ২ টি, এক তলা বিল্ডিং ১৫ টি, আধা পাকা বিল্ডিং ২৭ টি, টিনের ঘর ৮১টিসহ সর্বমোট ১৩৫ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এসময় শীতলক্ষ্যার কমপক্ষে ১ একর তীরভূমি উদ্ধার করা হয়। এর আগে বুধবার অভিযানে দোতলা বিল্ডিং ৩ টি, এক তলা বিল্ডিং ৭ টি, আধা পাকা বিল্ডিং ২১ টি, টিনের ঘরসহ অন্যান্য ৮০টিসহ সর্বমোট ১১১ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। গত ২ দিনে ২৪৬টি অবৈধ স্থাপনা উচ্ছেদসহ শীতলক্ষ্যার কমপক্ষে ২ একর তীরভূমি উদ্ধার করা হয়।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহাবুব জামিলের নেতৃত্বে চলে এ উচ্ছেদ অভিযান। এসময় আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, সহকারী পরিচালক নুর হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটি এর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, গত দুইদিনে শীতলক্ষ্যা নদীর তীরভূমি দখল করে গড়ে ওঠা ২ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। নদীর দুই পাশে অবৈধ ভাবে গড়ে উঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যহত থাকবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ