মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

দেশ ভালো থাকলেই আপনি নিরাপদে থাকবেন: ওসি রফিক

সোমবার, ২৯ জুলাই ২০১৯, ২২:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেছেন, আপনারা কোন গুজবে কান দিবেন না। পদ্মা সেতুতে মাথা লাগবে এটা একটা ঠাহা মিথ্যা, গুজব ও বানোয়াট কথা। এমন কোন ঘটনা ঘটে নাই। দেশকে অস্থিতিশীল করতে গুজব ছড়ানো হচ্ছে। এক শ্রেনীর মানুষ এ ধরনের কাজে লিপ্ত রয়েছে। আপনারা সবাই সতর্ক থাকবেন। এমন গুজবে কেউ কান দিবেন না। কেউ যদি ফৌজদারী আইন ভঙ্গ করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সোমবার (২৯ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজনে বন্দর সেন্ট্রাল খেয়াঘাটে আয়োজিত গনসচেতনতা মুলক র‍্যালি ও পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি বন্দরের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ তথা শিক্ষক, ছাত্র, চাকুরীজীবী, সাধারন জনগন সকলের প্রতি আহ্বান জানাবো আপনারা গনসচেতনতা তৈরী করুন। আপনারা গুজবের বশবতি হয়ে কোন মায়ের বুক খালি করবেন না। কাউকে সন্দেহ হলে সাথে সাথে পুলিশে সোপর্দ করবেন। আইন নিজের হাতে তুলে নিবেন না। দেশ ভালো থাকলেই আপনি নিরাপদে থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলাম, সেকেন্ড অফিসার আল মামুন, বন্দর থানা সাবেক ছাত্রলীগ নেতা মাইকেল বাবু, বন্দর থানা যুবলীগ নেতা মাসুম, ডালিম হায়দার, বন্দর বেবি-সিএনজি শ্রমিক সমবায় সমিতির যুগ্ম সম্পাদক রোমাইন হোসেন, শ্রমিক নেতা সাদ্দাম, আমান উল্লাহ, মোঃ আলী প্রমূখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ