সোমবার ০৩ আগস্ট, ২০২০

দেলোয়ার চেয়ারম্যানের প্রধান পাম্প ও প্রান্তিকের তেল চুরি

বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ওজন ও পরিমাপে কারচুপির অপরাধে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার প্রধানের মালিকানাধীন পেট্রোল পাম্পসহ নারায়ণগঞ্জ জেলার ২টি পেট্রোল পাম্পের বিরুদ্ধে মামলা দায়েরসহ জ্বালানি তেল বিক্রয় ও বিতরণ বন্ধ করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)।

বুধবার (৪ নভেম্বর) বিএসটিআই’র অভিযানে নারায়ণগঞ্জ জেলার বঙ্গবন্ধু সড়ক এলাকার মেসার্স প্রান্তিক সার্ভিস স্টেশন দুইটি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে যথাক্রমে ১ লিটার ৪০০ ও ৮২০ মিলি লিটার এবং একটি অকটেন ডিসপেন্সিং ইউনিটে ৯৪০ মিলি লিটার তেল এবং ফতুল্লা এলাকার মেসার্স প্রধান সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশন এর দুইটি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে যথাক্রমে ২৪০ ও ২৪০ মিলি লিটার ও একটি অকটেন ডিসপেন্সিং ইউনিটে ২২০ মিলি লিটার তেল পরিমাপে কম প্রদান করায় প্রতিষ্ঠান দুইটির বিরুদ্ধে মামলা দায়ের ও তেল বিক্রয় বন্ধ করা হয়েছে। ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮ অনুযায়ী তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

পাশাপাশি পেট্রোল পাম্প ২টিকে ডিপো থেকে জ্বালানি তেল সরবরাহ বন্ধ রাখার জন্য বিএসটিআই’র পক্ষ থেকে সংশ্লিষ্ট তেল কোম্পানীকে অনুরোধ জানানো হয়েছে।

বিএসটিআই’র এ অভিযানে সংস্থাটির সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে পরিদর্শক মো. লিয়াকত হোসেন ও মো. বিল্লাল হোসেন অংশগ্রহণ করেন।

বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার প্রধানের মালিকানাধীন পেট্রোল পাম্পে তেল চুরির বিষয়ে তার মুঠোফোনের নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ