মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

দেওভোগ যুব সমাজের উদ্যোগে ডেঙ্গু বিষয়ে সচেতনতামূলক কর্মসূচি

শুক্রবার, ২ আগস্ট ২০১৯, ২২:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর দেওভোগে ‘দেওভোগ যুব সমাজ’ সংগঠনের উদ্যোগে ডেঙ্গু রোগ প্রতিরোধ ও মশা নিধনে এলাকাবাসীকে সচেতনতার উদ্দেশ্যে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে।

শুক্রবার (২ আগস্ট) সকালে দেওভোগের আখড়ার মোড় থেকে সচেতনতামূলক এই কর্মসূচি শুরু হয়। পরে দেওভোগ শেখ রাসেল পার্ক, বেপারী পাড়া, পানির টাংকি, বাবুরাইল, বউবাজার, পাইকপাড়া, পাক্কা রোডসহ বিভিন্ন পয়েন্টে তারা তাদের এই কার্যক্রম চালায়।

সংগঠনটির সভাপতি মীর সজীব মাহমুদ বলেন, ‘আমাদের সংগঠনটি যদিও নতুন তারপরও আমাদের এ ছোট্ট প্রয়াসটিতে কিছু লোকও যদি ডেঙ্গু প্রতিরোধে করণীয় সম্পর্কে একটু সচেতন হয় তাতেই আমরা সার্থক। আগামীতে দেওভোগবাসীর সুখে দুঃখে আমরা পাশে থাকবো ইনশাআল্লাহ।’

সাংগঠনিক সম্পাদক যুবায়ের ইসলাম পমেল বলেন, ‘মশা নিধনে আমাদের আশেপাশের পরিষ্কার পরিচ্ছন্নতা ও সচেতনতা সবার আগে ব্যক্তি পর্যায়ের থেকেই শুরু করতে হবে। এটা শুরু করতে হবে আমাদের যার যার বাড়ী থেকেই, যার যার এলাকা থেকেই। নিজ নিজ অবস্থান থেকে ব্যক্তি পর্যায়ে এবং স্ব স্ব কর্তৃপক্ষ নিজস্ব দায়িত্ব সঠিক ভাবে পালন করলেই ডেঙ্গু প্রাদুর্ভাব থেকে আমরা মুক্তি পেতে পারি।’

এই সময় উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা অ্যাড. শাহ আলমগীর কবীর, কোষাধ্যক্ষ বি এম নাসিম, যুগ্ম স্ংাগঠনিক সম্পাদক সাদ্দাম সিহাব, অনুষ্ঠান বিষয়ক প্রধান সঞ্চালক ওসমান গনি আরমান, আইন বিষয়ক সম্পাদক তুষার রহমান, সদস্য- আরাফাত, সাজ্জাদ, আসিফ, নয়ন, পিয়াস।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ