বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

দেওভোগে ওয়াজ মাহফিলে চরমোনাই পীর

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দেওভোগে মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনায় সদর থানা মুজাহিদের উদ্যোগে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) বিকালে মর্গ্যান স্কুল সংলগ্ন দেওভোগ সদর থানা মুজাহিদ বেবসায়ী ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ মাহফিল আয়োজন করা হয়েছে ।

সদর থানা মুজাহিদ আলহাজ্ব শেখ মুহাম্মাদ হাবিবুল্লাহ সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান করেন চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। নছিয়ত পেশ করেন হযরত মাওলানা আব্দুল আউয়াল, হযরত মাওলানা আবুতাহেরী জিহাদী।

চরমোনাই পীর বলেন, ‘আল্লাহ শিরকের গুনাহ ছাড়া বাকী গুনাহ মাফ করে দিবেন। নবী উম্মতের ক্বলব পরিস্কার করতে বলেছেন। কিভাবে ক্বলব পরিস্কার করতে হয়। তা জানা দরকার। অহংকার, হিংসা, মানুষের পতনের মূল। অনেকে আবার চরমোনাই দেখতে পারেন না। তাদের উদ্দেশ্য বলি, চরমোনাই গেলে কেউ খারাপ হয় না, নামাজি হয়।

অনুষ্ঠানের শুরুতে নাত পরিবেশন করেন কারী সাইদুল ইসলাম আসাদ। বাদ আছর হতে গভীর রাত অবধি মাহফিল চলে। এ সময় আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, আবদুল হাইসহ বিভিন্ন থানা ওয়ার্ড থেকে আগত হাজার হাজার নেতাকর্মী। মোনাজাতে দেশ জাতি মুসলিম উম্মাহ মৃতবাসীর জন্য বিশেষ দোয়া করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ