বৃহস্পতিবার ২৮ মে, ২০২০

দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ না'গঞ্জ গার্লস প্রায়োরিটি'র

শনিবার, ২৮ মার্চ ২০২০, ২০:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রাণঘাতি করোনায় দিশেহারা নিম্ন আয়ের পেশাজীবী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে ফেসবুক গ্রুপ `নারায়ণগঞ্জ গার্লস প্রায়োরিটি।` শনিবার (২৮ মার্চ) বাদ আছর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২২নং ওয়ার্ড বাপ্পী স্মরণী ও মুসলিম নগর এলাকায় ৮০জন রিক্সা ও ভ্যান চালক এবং হতদরিদ্র পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করে গ্রুপটি। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, তেল, আলু সহ নিত্য প্রয়োজনীয় পণ্য।

গ্রুপটির এ্যাডমিন প্যানেল মুন প্রধান ও আচল আহমেদ জানান, প্রাণঘাতি করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। আমাদের প্রিয় বাংলাদেশেও এর প্রাদুর্ভাব লক্ষ্য করা গেছে। যার কারণে সমাজের প্রান্তিক জনগোষ্ঠিসহ মধ্যবিত্ত পরিবারে অভাব অনটন দেখা দিয়েছে। এমন দুর্দিনে অসহায়দের পাশে সমাজে খাদ্য হাহাকার দেখা দেয়ার আগেই সমাজের বিত্তবান ও সাবলম্বী ব্যক্তিদের এগিয়ে আসা উচিৎ। এ লড়াই মানবতার লড়াই। এ লড়াইয়ে সবাইকে সামিল হতে হবে।

তিনি আরো জানান, অনেকেই এই উদ্যোগের সমালোচনা করেছেন। তাদের মতে এসব লোক দেখানো। তবে যদি এই লোক দেখানো কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে কেউ অসহায়দের সহায়তায় এগিয়ে আসে, তাহলে সেটি হবে আমাদের সার্থকতা। এর মধ্য দিয়ে আল্লাহর সন্তুষ্টি লাভ করা যাবে। অসহায় মানুষগুলো হাত তুলে দোয়া করবে। অনেকেই ঘরে বসে আয় উপার্জন করে থাকেন। তবে এসব অর্থ তারা কবরে নিতে পারবেন না। তাই দেশের এই দুর্দিনে আর্তমানবতার সেবায় অসহায়দের পাশে এসে দাড়াতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জ গার্লস প্রায়োরিটি গ্রুপের এ্যাডমিন আচল আহমেদ, মুন প্রধান, নারায়ণগঞ্জবাসী গ্রুপের এ্যাডমিন রিফাত আহমেদ, সদস্য নাজমুল ইসলাম এবং সাদ্দাম প্রমুখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ