বুধবার ১৪ নভেম্বর, ২০১৮

দুর্ধর্ষ সন্ত্রাসী চুন্নু ফের গ্রেপ্তার

বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮, ১৮:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলা এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নুকে (৪৩) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (৭ নভেম্বর) রাতে নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের জালকুড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় । এসময় তার দেহ তল্লাশি করে ৬ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে । বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে ।

গ্রেপ্তারকৃত চুন্নু ফতুল্লার নয়ামাটি এলাকায় মৃত আবু তালেব হোসেন পুইক্কার ছেলে। তার বিরুদ্ধে ফতুল্ল মডেল থানার নয়টি মামলাসহ বিভিন্ন থানায় ১৯ টি মামলা রয়েছে বলে জানা যায়।

ডিবির ইন্সপেক্টর গিয়াস উদ্দিন জানান, মাদক বিরোধী অভিযান পরিচালনা করার জন্য সাইন বোর্ড এলাকায় অবস্থানকালে জালকুড়ি এলাকায় যাওয়ার পর এক যুবক পুলিশের গাড়ি দেখে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। পরে জানা জানা যায় তার নাম মোফাজল হোসেন চুন্নু। তার দেহ তল্লাশি করে ৬ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে ।

লামাপাড়া নয়মাটি এলাকার সাধারণ মানুষদের অভিযোগ, একাধিকবার র‌্যাব পুলিশের হাতে অস্ত্র, মাদকসহ গ্রেপ্তারও হয়েছিলো এই সন্ত্রাসী। তবে প্রতিবার গ্রেপ্তারের পর জামিনে বেরিয়ে আরও বেশি দুর্ধর্ষ হয়ে উঠে সে। কোনো পদপদবী না থাকলেও চুন্নু ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগি সংগঠন যুবলীগ নেতা হিসেবে নিজেকে পরিচয় দেয়। এছাড়াও লামাপাড়া এলাকায় সাংসদ শামীম ওসমানের ছবি সম্বলিত ব্যানার ফেস্টুনও টাঙিয়েছিলো সে নিজেকে যুবলীগ নেতা দাবি করে। সেসব ফেস্টুনে সাঁটানো ছিলো তাঁর নিজেরও ছবি।

২০১৫ সালের ৩ মার্চ ফতুল্লার লামাপাড়া নয়ামাটি এলাকা থেবে বিদেশী পিস্তল, ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি ও বিদেশী মদ বিয়ারসহ র‌্যাব-১১ এর হাতে গ্রেপ্তার হয়েছিল চুন্নু।

ওই সময় পুরাতন কোর্ট এলাকার র‌্যাব-১১ এর সিপিসি-১ এর এএসপি মাসুদ আনোয়ার জানিয়ে ছিলেন, চুন্নু একজন শীর্ষ সন্ত্রাসী এবং চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাঁর রয়েছে নিজস্ব সন্ত্রাসী বাহিনী।

এই বাহিনী দ্বারা সে ভূমি দখল ও মাদক বিক্রি করাতো। চুন্নু গ্রেপ্তার হওয়ার পর তাঁর অস্ত্র ভান্ডারের সন্ধানে নামে র‌্যাব-১১।

এর আগেই র‌্যাব জানতে পেরেছিলো চুন্নু তাঁর স্ত্রীর মাধ্যমে তাঁর অস্ত্র নিকট আত্মীয়দের বাড়িতে লুকিয়ে রেখেছে।

এরপরই একই বছরের ১৪ মার্চ র‌্যাব-১১ চুন্নুর শ্যালিকা সুমাইয়া আক্তার মুন্নির চোধুরী বাড়ি এলাকার বাড়িতে অভিযান চালায় এবং সেখান থেকে একটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি ও চাইনিজ কুড়াল উদ্ধার করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ