বৃহস্পতিবার ২৮ মে, ২০২০

দুই সাংবাদিকের ভাইয়ের মৃত্যুতে প্রেসক্লাব ও ইউনিয়নের শোক

শনিবার, ২৮ মার্চ ২০২০, ২০:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি, এটিএন বাংলার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুস সালামের বড় ভাই আব্দুল হাই ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭২ বছর। মরহুমের মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়ন।

শনিবার (২৮ মার্চ) সকাল ৯টায় শহরের ভূইয়ারবাগ এলাকায় নিজ বাসভবনে শারীরিক অসুস্থতাজনিত কারণে সাবেক পাট কর্পোরেশনের এই কর্মকর্তা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম গভীর শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমীর হুমাইস স্মিথ। সেই সাথে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানিয়েছেন তারা।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ