সোমবার ২৭ মে, ২০১৯

দুই বান্ধবী ‘রিসা-অরনী’র ট্যালেন্টপুলে বৃত্তি লাভ

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯, ১৭:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ২০১৮ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ট্যালেন্টপুল মেধা বৃত্তি লাভ করেছে দুই বান্ধবি। তারা হলেন, সুমাইয়া জাহান চৌধুরী রিসা ও লাম তানজিম তাফাননুন অরনী।

সুমাইয়া জাহান চৌধুরী রিসা শহরের মিশনপাড়ায় বসবাসরত বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও শাহানা খাতুনের মেয়ে। এবং লাম তানজিম তাফাননুন অরনী নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রওশন আরা ফেরদৌস ও মাসদাইর এলাকার জাহিদ সরকারের মেয়ে। তাদের সাফল্যে তাদের বাবা-মা এবং বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা তাদের সাফল্য কামনা করেছেন।

সুমাইয়া জাহান বলেন, ‘আমরা দুইজন খুব ভালো বন্ধু। আমরা দুজন একসঙ্গে এর জন্য চেষ্টা করেছিলাম। পরীক্ষার আগের ৩ মাস আমরা অনেক পরিশ্রম করেছি। আমাদের বৃত্তি পাওয়াতে আমরা অনেক খুশি। আমরা সকলের কাছে দোয়া প্রার্থনা করি।’

অরনী বলেন, ‘আমিও অনেক খুশি। আমার পরিবারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই; যাদের নিরবিচ্ছিন্ন অনুপ্রেরণা সবসময় অনুপ্রাণিত করে। কৃতজ্ঞতা জানাই আমার স্কুলের সকল শিক্ষককে। আমার পরিশ্রম এর মূল প্রেরণা ছিল তারাই।’

প্রসঙ্গত, মঙ্গলবার (১৪ মে) ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীন ২০১৮ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলের ভিত্তিতে এ বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ