শনিবার ০৪ এপ্রিল, ২০২০

দুই বাংলার সাংবাদিকদের মিলন মেলায় পরিণত ফতুল্লা প্রেসক্লাব

বুধবার, ১১ মার্চ ২০২০, ২২:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা প্রেসক্লাবে দুই বাংলা সাংবাদিক ফোরামের আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ মার্চ) দুপুরে ফতুল্লা প্রেসক্লাবের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লার সভাপতিত্বে এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার হাওড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি দেবাশীষ কোলে। স্বাগত বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিম। প্রধান আলোচক হিসেবে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মহাসচিব আবদুর রহমান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার সাংবাদিক, কবি সুমন গাঙ্গুলী, কথা সাহিত্যিক ও সাংবাদিক শুভেন্দু চ্যাটার্জী,কলকাতার মডেল ও নৃত্য শিল্পী রোশনী ঘোষ, সাংবাদিক রিমি সরদার, ফতুল্লা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মো. মাসুম, অর্থ সম্পাদক সেলিম হোসেন, দপ্তর সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, সাংস্কৃতিক সম্পাদক জিএ রাজু, সাংবাদিক মেহেদী হাসান রাসেল, শফিকুল ইসলাম জনি, বদিউজ্জামান, দেলোয়ার হোসেন, ফিরোজ রানা, কামাল আহমেদ প্রমুখ।

এ সময় সাংবাদিক হারুন অর রশিদ সাগরকে সভাপতি ও আবদুর রহিমকে সাধারণ সম্পাদক ঘোষণা করে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের নারায়ণগঞ্জ জেলা কমিটি ঘোষণা দেয়া হয়।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ