বুধবার ১৭ অক্টোবর, ২০১৮

দুই প্রতিমা শিল্পীকে সংবর্ধনা

মঙ্গলবার, ২ অক্টোবর ২০১৮, ১৪:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর স্বনামধন্য দুই প্রতিমা শিল্পীকে সংবর্ধনা দিলো ‘শারদীয় দুর্গোৎসব নারায়ণগঞ্জ’ নামের একটি ফেসবুক গ্রুপ। শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে ৭ ব্যাপী এই সংবর্ধনা অনুষ্ঠানের অংশ হিসেবে প্রথম দিনে শ্রী সুধীর পাল ও শ্রী সুজন পাল নামে দুই স্বনামধন্য প্রতিমা শিল্পীকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন গ্রুপের সদস্যরা।

সোমবার (১ অক্টোবর) রাতে প্রথম দিনের আয়োজনে শ্রী শ্রী বলদেব জিউর আখড়া ও শিব মন্দির প্রাঙ্গণে এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শ্রী শ্রী বলদেব জিউর আখড়া ও শিব মন্দিরের সভাপতি ও নারায়ণগঞ্জ ফটোগ্রাফি ক্লাবের প্রতিষ্ঠাতা জয় কে রায় চৌধুরী, শারদীয় দুর্গোৎসব নারায়ণগঞ্জ গ্রুপের এডমিন রকি সাহা, শান্ত সাহা (নিশান) অরুপ সাহা, প্লাবন সাহা, অনিক সাহা, দ্বীপ সাহা, স্বরূপ সেনগুপ্ত, বিশাল রায় ও মডারেটরবৃন্দ।

ভার্চুয়াল জীবন থেকে বেরিয়ে ‘শারদীয় দুর্গোৎসব নারায়ণগঞ্জ’ গ্রুপটি বাস্তব জীবনে এ রকম অনুপ্রেরণামুলক কার্যক্রম করে আসছে বিগত ৫ বছর যাবত। তারই পরিপ্রেক্ষিতে এবারের দূর্গা পূজার এই উৎসবকে কেন্দ্র করে ৭ দিন ব্যাপি এই সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করেছে গ্রুপের সদস্যরা। এই আয়োজনের অংশ হিসেবে নগরীর সুপরিচিত ও স্বনামধন্য ১১ প্রতিমা শিল্পীকে সংর্বধনা দেয়া হবে। সে অনুযায়ী আয়োজনের প্রথম দিনে প্রতিমা শিল্পী শ্রী সুধীর পাল ও শ্রী সুজন পালকে সংর্বধনা দেয়া হয়।

এ বিষয়ে শ্রী শ্রী বলদেব জিউর আখড়া ও শিব মন্দিরের সভাপতি জয় কে রায় চৌধুরী বলেন, ‘বাস্তব জীবনে এই ‘শারদীয় দুর্গোৎসব নারায়ণগঞ্জ’ ফেসবুক গ্রুপটি একটি সমাজ কল্যানের কাজ করছে। এই অনুষ্ঠানের মাধ্যমে পূজোর এই উৎসবকে যেমন ভাবে ফুটিয়ে তুলেছে তেমন ভাবে পালদের তাদের কাজের প্রতি আরো আগ্রহ ও অনুপ্রেরনা বেড়েছে। এই কার্যক্রমের জন্য এই গ্রুপের সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। তারা একটি সমাজ কল্যানের কাজ করছে।’

শারদীয় দুর্গোৎসব নারায়ণগঞ্জ গ্রুপের এডমিন রকি সাহা জানান, ‘আমাদের কাজ হলো সারা বিশ্বের কাছে আমাদের এই নারায়ণগঞ্জের পূজাকে তুলে ধরা। ভার্চুয়াল জগৎ থেকে বেরিয়ে এসে বাস্তব জীবনে কল্যানভিওিক কাজ করা। এই পূজোতে আমরা চাই পালদের সম্মাননা জানাতে। তাই তাদের এই সংর্বধনা দেয়া হয়েছে।’

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ