সোমবার ১৭ জুন, ২০১৯

দুই গার্লস গ্রুপের ৩ দিনব্যাপী ঈদ মেলা

বুধবার, ২২ মে ২০১৯, ২১:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ‘গার্লস এম্পাওয়ার্ড’ ও ‘নারায়ণগঞ্জ ফেইরিস স্কোয়াড’ এর উদ্যোগে চলছে তিনদিন ব্যাপী ‘ঈদ মেলা’।

মঙ্গলবার (২১ মে) নগরীর গ্র্যান্ড হল রেস্তোরায় শুরু হয় তিনদিন ব্যাপী এই ঈদ আয়োজন। উক্ত মেলায় ৩১টি স্টলে অংশগ্রহণ করেছে নারায়ণগঞ্জের বিভিন্ন নারী উদ্যোক্তারা। মেলার ৩১টি স্টলের মধ্যে রয়েছে ১টি খাবার, ২টি জুতার, ৭টি গয়না, কসমেটিক্স এবং পোশাকের স্টল।

মেলার দ্বিতীয়দিন বুধবার (২২ মে) দুপুরে চলমান ঈদ মেলা সরেজমিনে ঘুরে দেখা যায়, ক্রেতাদের উপস্থিতিতে সরগরম পুরো মেলা। ব্যস্ত সময় পার করছে বিক্রেতারা। পোশাক, জুতা, কসমেটিক্স, গয়না, ব্যাগ ও নারীদের অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যাচ্ছে একই ছাদের নিচে; এতে খুশি ক্রেতারা। ক্রেতাদের সমাগম দেখে খুশি বিক্রেতারাও।

মেলায় কেনাকাটা করতে আসা ক্রেতা ইসরাত জাহান বলেন, ‘রোজা রেখে গ্রীষ্মের এই প্রখর গরমে কেনাকাটা করতে অনেক কষ্ট হয়ে যায়। তবু ঈদ কেনাকাটা তো করতেই হবে। কিন্তু গার্লস গ্রুপের এই মেলার কারণে আমাদের কোনো কষ্টই হচ্ছে না। এসির মধ্যে সব পরিচিত মানুষের কাছ থেকে ভালো মানের পোশাক ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী কিনতে পারছি। আর ঈদ উপলক্ষে সকল পণ্যে ডিসকাউন্ট দেয়া হচ্ছে, যা আমাদের জন্য প্লাস পয়েন্ট।’

আরেকজন ক্রেতা জানান, ‘সব কিছু এক ছাদের নিচে পাওয়ায় আমাদের জন্য ভালো হয়েছে। না হলে রোজা রেখে, গরমে মার্কেটে মার্কেটে ঘুরতে হতো।’

মেলার আয়োজক ‘গালর্স এম্পাওয়ার্ড’ ও ‘নারায়ণগঞ্জ ফেইরিস স্কোয়াড’ গ্রুপের নিশাত ফারজা জেনি, তাসনিয়া আজমী, মুসকান ফিদা ও ওয়াহিদা হোসেন বৃষ্টি। আয়োজকরা জানান, ঈদ-উল-ফিতরকে কেন্দ্র করেই এই বিশেষ মেলা। এখানে ঈদ উদযাপনে প্রয়োজনীয় সকল কিছুই রয়েছে। পোশাক, কসমেটিক্স, গয়নাসহ রয়েছে যাবতীয় সব কিছু। মেলার আয়োজনে তারা অনেক পরিশ্রম করলেও ক্রেতাদের সমাগম তাদের পরিশ্রম স্বার্থক করে তুলেছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ