রবিবার ১৬ মে, ২০২১

দক্ষিণ এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদে সভাপতি নাফিজ আশরাফ

রবিবার, ২১ মার্চ ২০২১, ২০:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের ৮ নং ওয়ার্ডে দক্ষিণ এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাফিজ আশরাফের বাড়িতে স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিদের উপস্থিতিতে একসভায় এ কমিটি গঠন করা হয়। বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দীর্ঘ আলোচনার পর দক্ষিণ এনায়েত নগর সমাজ কল্যাণ পরিষদ নামের সংগঠন গঠন করা হয়।

সভায় সর্বক্রমে সিনিয়র সাংবাদিক নাফিজ আশরাফকে সভাপতি ও মাহাতাব হাসান মেহেদীকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এছাড়াও ১০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হচ্ছেন, সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নাজিম উদ্দিন, সহ সভাপতি মো. শফিকুর রহমান সরকার, বিল্লাল মীর, রনি চৌধুরী, যুগ্ম সম্পাদক মো. খোকন মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহিম খলিল, সহ সাংগঠনিক সম্পাদক মো. সোহেল, আইন বিষয়ক সম্পাদক অ্যাভোকেট মেহেবুব হাসান মুন্না, অর্থ সম্পাদক মো. মোজাম্মেল হোসেন সরকার, সহ অর্থ সম্পাদক মো. শহিদুল্লাহ মিয়া, দপ্তর সম্পাদক মো. মিলন, সহ দপ্তর সম্পাদক মো. ইয়াছিন, প্রচার সম্পাদক মো. নুরুল হক, সহ প্রচার সম্পাদক মো. কামাল হোসেন।
কার্যকরী সদস্য মো. আলী আহমেদ, মো. আল আমিন, মো. সেলিম, মো. কবির মৃধা, মো. আলমগীর, মো. ফরহাদ, মো. শাওন হোসেন, মো. বিল্লাল মুন্সী, মো. ইব্রাহিম, মো. আলী আশরাফ সরকার, মো. মিঠু।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ