সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

থানায় ব্যবসায়ীকে পেটানো মামলায় মীর সোহেলের জামিন

মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ১৪:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা মডেল থানার ভেতরে ব্যবসায়ী চাঁদ শিকদার সেলিমকে মারধর ও হুমকি দেয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় আদালতে আত্মসমর্পন করে জামিন নিয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত জামিন আবেদন মঞ্জুর করেন। আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করার আগ পর্যন্ত এ জামিন দেয়া হয়। একই মামলায় জামিন পেয়েছেন মীর সোহেলের সহযোগী শাহীন।

আসামি পক্ষের আইনজীবী এড. খোকন সাহা বলেন, থানার ভেতরে ব্যবসায়ীকে মারধর ও হুমকি দেওয়ার অভিযোগে মীর সোহেল ও শাহীন মিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আদালতে জামিনের জন্য আবেদন করলে আদালত পুলিশ প্রতিবেদনের আগ পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বিকেলে একাধিক হত্যা ও সন্ত্রাসী মামলার আসামি মীর হোসেন মীরুর সন্ত্রাসী বাহিনী কুতুবপুরের ব্যবসায়ী মুরাদের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি-ধমকি দেয়। এ ঘটনায় মুরাদের ভাই চাঁদ শিকদার সেলিম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার রাতে তাকে থানায় ডাকা হলে সেখানে উপস্থিত মীর সোহেল আলী ও শাহীন ব্যবসায়ী সেলিমকে মারধর করেন। পরে থানার পরিদর্শক (তদন্ত) মো. হাসানুজ্জামানের কক্ষে নিয়েও হুমকি-ধমকি দেয়।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ