রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

থানায় বাদীকে মারধরের ঘটনায় মীর সোহেল বিরুদ্ধে মামলা

রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ১৯:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা মডেল থানার ভেতরেই বাদীকে মারধর ও হুমকি দেয়ার অভিযোগে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। মামলায় মীর সোহেলের সহযোগী শাহীনকেও আসামি করা হয়েছে।

শনিবার (১৭ নভেম্বর) ভুক্তভোগী ফতুল্লার কুতুবপুর এলাকার ব্যবসায়ী চাঁদ শিকদার সেলিমের বাদী হয়ে দায়ের করা অভিযোগটি রোববার মামলা হিসেবে রুজু করা হয়েছে। তবে এ ঘটনায় আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে তাদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে একাধিক হত্যা ও সন্ত্রাসী মামলার আসামি মীর হোসেন মীরুর সন্ত্রাসী বাহিনী কুতুবপুরের ব্যবসায়ী মুরাদের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি-ধমকি দেয়। এ ঘটনায় মুরাদের ভাই চাঁদ শিকদার সেলিম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার রাতে তাকে থানায় ডাকা হলে সেখানে উপস্থিত মীর সোহেল আলী ও শাহীন ব্যবসায়ী সেলিমকে মারধর করেন। পরে থানার পরিদর্শক (তদন্ত) মো. হাসানুজ্জামানের কক্ষে নিয়েও হুমকি-ধমকি দেয়।

এ ঘটনায় গত শনিবার থানায় পৃথক আরেকটি অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী সেলিম। অভিযোগ দায়েরের একদিন পরই ফতুল্লা থানা থেকে পরিদর্শক হাসানুজ্জামানকে প্রত্যাহার করা হয়। একই দিন অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়। মামলা নম্বর- ৪০।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন প্রেস নারায়ণগঞ্জকে বলেন, অভিযোগের প্রেক্ষিতে ভিডিও ফুটেজ পর্যালোচনা ও তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়ায় অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। মামলায় মীর সোহেল আলী ও শাহীনসহ অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ