বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

ত্রাণ না পেয়ে সেনাবাহিনীর গাড়ি আটকে দিল (ভিডিওসহ)

রবিবার, ৫ এপ্রিল ২০২০, ১৯:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ত্রাণ বিতরণের খবর পেয়ে জড়ো হওয়া কয়েকশ’ মানুষ ত্রাণ না পেয়ে সেনাবাহিনীর গাড়ি আটকে দেয়। সড়কে আটকে দিয়ে রাস্তায় শুয়ে পড়তেও দেখা যায় এক নারীকে। পরে পুলিশের হস্তক্ষেপে তাদের নিভৃত করা হয়, সরিয়ে দেওয়া হয় রাস্তা থেকে। রবিবার (৫ এপ্রিল) দুপুরে শহরের চাষাঢ়ায় রাইফেলস্ ক্লাবের সামনে ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান মানুষের মাঝে ত্রাণ বিতরণ করবেন, এমন খবরে দুপুর বেলা প্রায় চার শতাধিক মানুষ চাষাঢ়ায় রাইফেলস্ ক্লাবের সামনে এসে জড়ো হন। পরে জানতে পারেন বিষয়টি গুজব। এমন সময় রাইফেলস্ ক্লাবের সামনে দিয়ে যাওয়ার সময় সেনাবাহিনীর একাধিক গাড়ি আটকে দেয় ত্রাণ না পাওয়া ক্ষুব্দ মানুষজন। গাড়ির সামনে শুয়ে পড়েন এক নারী, রাস্তায় বসে পড়েন আরও কয়েকজন। প্রায় পনেরো মিনিট সেনাবাহিনীর গাড়িটি আটকে রাখা হয়। পরে সেনা ও পুলিশ সদস্যরা তাদের নিভৃত করলে গাড়িগুলো যেতে দেন তারা।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ত্রাণ বিতরণ করা হবে এমন খবরে কয়েকশ’ লোক চাষাঢ়ায় জড়ো হয়। খোঁজ নিয়ে জেনেছি এখানে কারও ত্রাণ বিতরণের কোন কথা ছিল না। ত্রাণ না পেয়ে তারা ক্ষুব্দ হয়ে সেনাবাহিনীর গাড়ি থামিয়ে দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের বুঝিয়ে বাড়িতে পাঠায়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ