শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

ত্বকী হত্যাকাণ্ডের ৮ বছর: শুক্রবার সমাবেশ

বুধবার, ৩ মার্চ ২০২১, ১৪:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আগামী ৬ মার্চ তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডের ৮ বছর উপলক্ষ্যে চারদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির প্রথম দিনে সমাবেশ অনুষ্ঠিত হবে। আগামী শুক্রবার (৫ মার্চ) বিকাল তিনটায় নগরীর আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের সামনের সড়কে সমাবেশ অনুষ্ঠিত হবে।

বুধবার সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৬ মার্চ `তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা ও বিচারহীনতা`র ৮ বছর উপলক্ষ্যে চারদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির প্রথম দিনে ৫ মার্চ (শুক্রবার) বিকাল তিনটায় শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের সামনের সড়কে সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে জাতীয় ও স্থানীয় সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে পাঠাগারে যাওয়ার পথে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়ক থেকে নিখোঁজ হয় তানভীর মুহম্মদ ত্বকী। ঘটনার দিন রাতেই তার বাবা রফিউর রাব্বি নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বিষয়টি উল্লেখ করে সাধারণ ডায়েরি করেন এবং র‌্যাব-১১ এর কার্যালয়ে চিঠি দেন। এর দুইদিন পর ৮ মার্চ সকালে শীতলক্ষ্যা নদীর খালের পাড় থেকে পুলিশ ত্বকীর মরদেহ উদ্ধার করে। সেই রাতেই ত্বকীর বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দ-বিধি ৩০২/৩৪ ধারায় আসামি অজ্ঞাত উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ