সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮

তৃতীয় দিনেও আয়কর মেলায় উপচে পড়া ভিড়

বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ২০:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কর অঞ্চল নারায়ণগঞ্জ এর আয়কর মেলার ৩য় দিনেও ছিল উপচে পড়া ভিড়। তৃতীয় দিনে কর আদায় করা হয়েছে ৭৯ লাখ ১ হাজার ৪৪৫ টাকা। রির্টান জমা পড়েছে ১ হাজার ১১৩ টি এবং কর সংক্রান্ত সেবা গ্রহণ করেছে ২ হাজার ৫১২ জন।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে জানানো হয়, শুক্রবার (১৬ নভেম্বর) ছুটির দিনেও কর মেলা চালু থাকবে এবং কর সম্বলিত যাবতীয় সেবা প্রদান করা হবে।

এর মধ্যে প্রথম দিনে (মঙ্গলবার) ৫৮ লাখ ৫ হাজার ৭৭৩ টাকা, দ্বিতীয় দিনে ৬৪ লাখ ৮৭ হাজার ৩৫২ টাকা ও তৃত্বীয় দিনে কর আদায় করা হয়েছে ৭৯ লাখ ১ হাজার ৪৪৫ টাকা কর আদায় করে কর অঞ্চল-নারায়ণগঞ্জ। এ পর্যন্ত কর মেলায় ২ কোটি ১৯ লক্ষ ৪ হাজার ৫৭০ টাকা কর আদায় করেছে কর-অঞ্চল নারায়ণগঞ্জ। গত অর্থ বছরে সংগ্রহ করা হয়েছিলো ৪০৬ কোটি টাকা।

এছাড়াও ১৫ নভেম্বর রূপগঞ্জ ও সোনারগাঁয়ে ভ্রাম্যমান করমেলা অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর আড়াইহাজারে ভ্রাম্যমান আয়কর মেলা চলবে।

উল্লেখ্য যে, এ বছর ৭‘শ ৬ কোটি টাকা টার্গেট নিয়েছে কর অঞ্চল-নারায়ণগঞ্জ। গত ১৩ নভেম্বর ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের আমন্ত্রণ কনভেনশন সেন্টারে আয়কর মেলার উদ্বোধন করেন কর কমিশনার রনজীত কুমার সাহা।

সব খবর
অর্থনীতি বিভাগের সর্বশেষ