বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯

তুর্জয় শাকিলের 'ব্ল্যাক ভ্যাম্পায়ার' বইয়ের মোড়ক উন্মোচন

শনিবার, ২৬ জানুয়ারি ২০১৯, ০৯:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের নবীন লেখক তুর্জয় শাকিলের “ব্ল্যাক ভ্যাম্পায়ার” বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৫ জানুয়ারি তল্লা সাধারণ পাঠাগারে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়। পাঠাগারের সাবেক সভাপতি জনাব মঈন আহসান এর সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাঠাগারের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার এবিএম আসাদুজ্জামান সুমন।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর সংক্ষিপ্ত আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি তাদের বক্তব্যে সাহিত্য বিষয়ক স্মৃতিচারণ করেন এবং লেখকের সার্বিক সাফল্য কামনা করেন। সবশেষে বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

লেখক তুর্জয় শাকিল তার বক্তব্যে তার লেখালেখি সম্পর্কে আলোচনা করেন। “ব্ল্যাক ভ্যাম্পায়ার” লেখকের দ্বিতীয় বই। বইটি একটি থ্রিলার ক্যাটাগরির ফিকশন। মূলত কাল্পনিক কয়েকজন রহস্যপ্রেমী সাহসী তরুণের গোয়েন্দাকাহিনীর সমাহার ঘটেছে বইটিতে। বইটি এবারের বইমেলায় থ্রিলারপ্রেমী পাঠকদের প্রত্যাশা পূরণ করতে পারবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তুর্জয় শাকিল। “ব্ল্যাক ভ্যাম্পায়ার” বইটি পাওয়া যাবে একুশের বইমেলাতে “কলি প্রকাশনী”র ৪১১-৪১২ নম্বর স্টলে।

অনুষ্ঠান উদ্বোধন করেন পাঠাগারের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন রনি। এছাড়াও আরো উপস্থিত ছিলেন পাঠাগারের সহ-সভাপতি কুতুবউদ্দিন শাহীন, পাঠাগারের কার্যকরী কমিটির সদস্যগণ, এবং লেখকের পিতা মেসবাহ উদ্দিনসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ। 

সব খবর
শিল্প ও সাহিত্য বিভাগের সর্বশেষ