বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯

তিন সপ্তাহেও গ্রেপ্তার হয়নি ধর্ষণ মামলার আসামি, এলাকায় ক্ষোভ

শনিবার, ২৫ মে ২০১৯, ২১:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে তিন সপ্তাহেও গ্রেপ্তার হয়নি পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ মামলার আসামি আলাউদ্দিন। এতে ক্ষোভ ও শঙ্কা প্রকাশ করেছে ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী।

গত ৪ মে (শুক্রবার) সন্ধ্যায় ওই শিক্ষার্থী বাড়ির পাশে একটি মুদি দোকান থেকে ডিম কিনতে গিয়ে ধর্ষণের শিকার হয়। রাতেই নির্যাতিতার বাবা বাদী হয়ে একটি মামলা করেন। তবে অভিযুক্ত দোকানি আলাউদ্দিন ঘটনার পর থেকেই পলাতক। সে স্থানীয় কালাপাহাড়িয়া ইউপির হাজীরটেক এলাকার সিরাজউদ্দিনের ছেলে।

এদিকে গত ৯ মে আসামিকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে এলাকাবাসী ও নির্যাতিতার সহপাঠীরা। আসামিকে গ্রেপ্তারের ক্ষেত্রে কোনো অগ্রগতি না থাকায় বিচারের বিষয়ে শঙ্কিত ভুক্তভোগীর পরিবার। এলাকায় সাধারণ মানুষের মধ্যেও এনিয়ে ক্ষোভের সৃষ্টি হচ্ছে। তাদের অভিযোগ, পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করতে অবহেলা করছে। ঘটনার পর প্রায় একমাস অতিবাহিত হয়ে যাচ্ছে কিন্তু এখনও আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা স্থানীয় কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিজয় কৃঞ্চ কর্মকার বলেন, ‘পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি খুব দ্রুততম সময়ের মধ্যেই আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ