সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

তারেক রহমানের জন্মদিনে জেলা বিএনপির উদ্যোগে দোয়া

বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ২৩:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষ জেলা বিএনপির দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে৷

বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের তাজমহল রেস্টুরেন্টে এ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়৷

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের সভাপতিত্বে উক্ত দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম বাবুল, শ্রম বিষয়ক সম্পাদক শাহ আলম হীরা, প্রকাশনা সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াজ, স্বাস্থ্য সম্পাদক কবির হোসেন, জেলার সদস্য আফজাল হোসেন, কামাল হোসেন, গাজী মনির, লুৎফুন্নাহার লুৎফা, মাসুদুর রহমান, রাকিবুল দেওয়ান, সোহেল রহমান, রওশন আলী, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেনসহ নেতৃবৃন্দ।

আলোচনা সভায় অধ্যাপক মামুন মাহমুদ বলেন, বাংলাদেশের স্বাধীনতার ঘোষক ও প্রথম রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং তার সহধর্মিনী, বাংলাদেশের ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুযোগ্য সন্তান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান এদেশের নিস্পেসিত জনগণের মুক্তির অবলম্বন। শহীদ জিয়ার ডাকে ঝাপিয়ে পড়া লাখো মুক্তিযোদ্ধার ত্যাগের বিনিময়ে যে স্বাধীনতা এই বাংলাদেশের মানুষ অর্জন করেছিলো তা আজ প্রায় ভুলন্ঠিত, বেনিয়াদের হাতে করায়ত্ত। জাতিকে এই দুঃসহ ও দুর্বিষহ অবস্থা থেকে মুক্ত করতে হলে, হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনতে হবে। তারেক রহমানের বিরুদ্ধে সকল ষষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে সরকারকে বাধ্য করতে হবে। গণতন্ত্রের আপোসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জালিমের কারাগার থেকে মুক্ত করতে হবে। তারেক রহমানের আজকের এই জন্মদিনে আমাদের সকলের কঠিন আত্মত্যাগের শপথ নিতে হবে। তিনি নেতাকর্মী সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

আলোচনা শেষে তারেক রহমান এবং বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ