শনিবার ০৬ মার্চ, ২০২১

তারাব পৌর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের ব্রিফিং

শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ২১:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জের তারাব পৌরসভার নির্বাচনে দায়িত্ব পালনকারী অফিসার ও ফোর্সদের নিয়ে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) রূপগঞ্জ থানা প্রাঙ্গনে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। ব্রিফিং প্যারেডে সকলকে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচনী দায়িত্ব পালনের জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম।

আগামী ১৬ জানুয়ারি তারাব পৌরসভার নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড শেষে সকল নির্বাচনী কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য অফিসার ফোর্স মোতায়েন করা হয়।

প্যারেডে এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মাহিন ফরাজী, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মতিউর রহমান, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান, সহকারি রিটার্নিং অফিসার ও রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মাহাবুবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি তারাব পৌরসভা নির্বাচনে ৬ টি সাধারণ কাউন্সিলর এবং ৩টি সংরক্ষিত কাউন্সিলর পদে লড়বেন ৩৬ জন প্রার্থী। পৌরসভার মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৪৩ টি, মোট ভোট কক্ষ ২৮২টি। এর আগে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাছিনা গাজী ও কাউন্সিলর পদে ৩ জন বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ