সোমবার ১৪ জুন, ২০২১

তারাবোর পরিবহন চাঁদাবাজ মাসুদ গ্রেফতার

শনিবার, ৮ মে ২০২১, ১৭:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জের তারাবো এলাকায় ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে পরিবহন চাঁদাবাজ মাসুদ পারভেজ ভুঁইয়াকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‍্যাব-১১। শুক্রবার (৭ মে) রাত ৮ টায় তারাবো শবনম ভেজিটেবলস অয়েল মিলের কার্টুন কারখানার গেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাব জানিয়েছে গ্রেফতারকৃত মাসুদ পারভেজ প্রায় ১০ মামলার আসামী।

শনিবার ৮ মে র‍্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এইসব তথ্য জানান।

র‍্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে রূপগঞ্জের তারাবো দক্ষিণ পাড়া এলাকায় রাস্তায় চলাচলরত ট্রাক চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি দিয়ে ট্রাক প্রতি দৈনিক ৫০-১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী ট্রাক চালকের অভিযোগের ভিত্তিতে ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে নগদ ১ হাজার ৬৩৫ টাকাসহ মাসুদ পারভেজ ভুঁইয়াকে গ্রেফতার করা হয়।

র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামি মাসুদ পারভেজ ভুঁইয়াকে ইতঃপূর্বে চাঁদাবাজির দায়ে একই স্থান হতে ৭ বার গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও মাদকসহ বিভিন্ন অপরাধে রূপগঞ্জ থানায় প্রায় ১০টি মামলা রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ