বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০

তাবলীগ ফেরত ব্যক্তি করোনা আক্রান্ত, পূর্ব লামাপাড়া লকডাউন

রবিবার, ৫ এপ্রিল ২০২০, ১৫:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: তাবলীগ জামাত থেকে ফেরার পর নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের পূর্ব লামাপাড়ার এক বাসিন্দার দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। এ ঘটনায় ওই এলাকার দুইশো’ পরিবারকে লকডাউন করে দেওয়া হয়েছে।

রোববার (৫ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের উপস্থিতিতে এলাকাটি লকডাউনের ঘোষণা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা করোনা বিষয়ক ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ৯ নম্বর ওয়ার্ডের সদস্য হান্নান রফিক রঞ্জু।

ইউপি সদস্য হান্নান রফিক জানান, করোনায় আক্রান্ত ওই ব্যক্তি কিছুদিন আগে তাবলীগ থেকে ফিরেছেন। তাবলীগ জামাত থেকে ফেরার পর থেকে তিনি ঠান্ডা, জ্বরে আক্রান্ত হয়ে পড়েন। পরে তার নমুনা পরীক্ষা করলে করোনা আক্রান্ত শনাক্ত হন। তিনি বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি বলেন, কুতুবপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের অন্তর্ভূক্ত পূর্ব লামাপাড়া এলাকার দুইশ’ পরিবারকে লকডাউন করা হয়েছে। এলাকার বিভিন্ন প্রবেশপথে লকডাউন লেখা প্ল্যাকার্ড ঝুলিয়ে দেওয়া হচ্ছে। পুলিশ মোতায়েন করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ