সোমবার ০৬ এপ্রিল, ২০২০

তরুণীর ওড়না ধরে টান, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির বিরুদ্ধে মামলা

সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৯, ২১:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চাষাঢ়া শহীদ মিনারে তরুণীকে উত্যক্ত ও ওড়না ধরে টানাটানি করার অভিযোগে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলমসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৯ ডিসেম্বর) দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন বন্দরের মমতাজ বেগম নামে এক নারী।

মামলার আসামিরা হলেন- জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক প্রধান (২২), ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন (২২)। এ মামলায় কাননকে রোববার রাতেই গ্রেফতার করেছে পুলিশ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ ডিসেম্বর রাত সোয়া আটটার দিকে মমতাজ বেগম তার মেয়েকে নিয়ে চাষাঢ়া শহীদ মিনারে যান। এ সময় রনি, অনিক, কাননসহ অজ্ঞাত আরও ২-৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে উত্যক্ত করতে থাকে। এক পর্যায়ে তার মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ কাননকে গ্রেফতার করে।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। সাথে সাথে অভিযান চালিয়ে মামলার দুই নম্বর আসামি কাননকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ